প্রিয় তোমাকে খুব দেখতে মন চাইছে।

@Admin
0

 ছেলেঃ কি এটা

মেয়েঃ বিয়ের কার্ড
ছেলেঃ বিয়ের কার্ড মানে কি? কার বিয়ে??
মেয়েঃ আমার বিয়ে ঠিক হয়ে গেছে..
ছেলেঃ বিয়ে ঠিক হয়ে গেছে মানে কি? দেখ সব বিষয়ে মজা করা ঠিক না তুমিতো জানো কতটা ভালোবাসি তোমায় ..আর মজা করিওনা বলে ছেলেটি মেয়েটিকে জরিয়ে ধরে।
মেয়েঃ আমি মজা করছিনা সত্যি আমার বিয়ে ঠিক হয়ে গেছে ..প্লিজ তুমি আমায় ভূলে যাও বলে ছেলেটিকে নিজের থেকে সরিয়ে দেয়।
ছেলেঃ আচ্ছা মানলাম বিয়ে, তাহলে চলো আমরা বিয়ে করে নেই তুমিতো বলেছিলে আমার একটা জব হলে আমরা বিয়ে করে নিবো,,,
মেয়েঃ (রেগে) কি ভাবে ভাবলে আমি তোর মতো দুপয়সার একটা ছেলেকে বিয়ে করবো। তুই জানিস যার সাথে আমার বিয়ে ঠিক হইছে সে সরকারি জব করে যার এক মাসের সেলারি এক লাখের ও বেশি।
ছেলেঃ ঠাসসসসসসস করে একটা চড় বসিয়ে দিয়ে বল্লো আমার ভাবতেই লজ্জা করছে ..আমি তোর মতো একটা বেইমানরে এত ভালোবেসেছি ছিঃ
মেয়েঃ চুপ,,,
ছেলেঃ আগামি মাসে বিয়ে তোর,, ওকে আমি এই মাসে তোর থেকেও ভালো মেয়ে বিয়ে করে দেখিয়ে দিবো তোকে,, ইস মাই চেলেন্স বলে ছেলেটি চলে গেলো।
মেয়েঃ এইখানে দাড়িয়ে ছেলেটির দিকে তাকিয়ে আছে।
ছেলেটি ঠিকি মেয়েটির বিয়ের পাঁচ দিন আগে অনেক সুন্দর দেখে একটি মেয়েকে বিয়ে করে। আর মেয়েটিকে সব জায়গা থেকে ব্লক করে দেয়। তারপর এই শহর ছেড়ে অনেক দূরে চলে যায়।
তাদের তিন বছরের প্রেম এখানেই ইতি টানে। ওরা একে অপরকে খুব ভালোবাসতো আর বিয়েও করবে বলে ঠিক করেছিলো। কিন্তু মেয়েটি এত বড় বিশ্বাস ঘাতকতা করবে ছেলেটি বুঝতে পারেনি তাই রাগে অভীমানে অনেক দূরে চলে যায় নতুন করে সংসার শুরু করে।
কেটে গেলো পাঁচটা বছর ছেলেটির আজ সেই মেয়েটির কথা খুব মনে পড়ছে বলে ওকে আনব্লক করে দিতেই,, মেয়েটির আইডি থেকে নোটিফিকেশন আসে যা দেখে ছেলেটি জ্ঞান হারিয়ে ফেলে।
কারন আজ মেয়েটির পাঁচ তম মৃত্যু বার্ষিকী।
জ্ঞান ফিরে তার মানে কি, সেদিনের কথা মনে করে
ছেলেটি নিজেকে সামলে,, মেয়েটির আইতে ঢুকে সেখানে মেয়েটির পাঁচ বছর আগের স্ট্যাটাস গুলো দেখে ছেলেটি কান্নায় ভেঙ্গে পড়ে।
সেখানে লেখা ছিলো,, জানি তুমি আমার ওপর খুব রাগ করেছো কিন্তু কি করবো বলো,, এছাড়া যে কোন উপায় ছিলো না,, আমি এভাবে না বললে যে তুমি কখনো আমায় ছেরে যেতে না।
খুব ইচ্ছে ছিলো তোমার বউ হবো,, কিন্তু জীবন আমায় সেই সুয়োগ দিলো না,, এক মাস আগে জানতে পারি আমার ব্লাড ক্যান্সার হয়েছে আর হাতে বেশি টাইম নাই।
প্রিয় তোমাকে খুব দেখতে মন চাইছে।
সমাপ্ত










Post a Comment

0Comments
Post a Comment (0)