বেডি মানুষ

@Admin
0

 

স্ত্রীঃ আমি মা*রা গেলে তুমি আর একটা বিয়ে
করে নিও, [অসুস্থ হওয়ার সময়! ]

স্বামীঃ না না, আর বিয়ে করবো না।

স্ত্রীঃ ওও আচ্ছা তাইলে ফুলে ফুলে মধু খেয়ে
বেড়াবা, তাই না...???

স্বামীঃ আচ্ছা বিয়ে করে নিবো।??

স্ত্রীঃ সেতো করবেই অপেক্ষায় আছো, কবে ম*রবো।??

স্বামীঃ না, গো না! তোমায় আমি কিছুতেই ম*রতে
দিবো না।??

স্ত্রীঃ হ্যাঁ, আমি জানি তো আমি বিছানায় পড়ে থাকব আর তুমি বাহিরে মেয়ে নিয়ে ফুর্তি করবা।

স্বামীঃ কি যে বলো, বাহিরে ফুর্তি করতে যাবো কেন....?

স্ত্রীঃ আচ্ছা তার মানে ঘরে এনে ফুর্তি করবা?

স্বামীঃ আচ্ছা মুশকিল, ঘরে আনবো কেন?

স্ত্রীঃ তারমানে, তার ঘরে গিয়ে ফুর্তি করবা? কে সেই রমনী?পাশের ফ্লাটের ভাবি তাই না????

স্বামীঃ আরেহ ধুর, উনি তো আমার বয়সে বড়.।

স্ত্রীঃ ওও আচ্ছা,বয়স টাও জানা হয়ে গেছে! ??

স্বামীঃ আরেহ নাহ, আমি জানতে চাই নাকি, উনি নিজেই বললেন।

স্ত্রীঃ কবে বললো তুমি ঐ ফ্লাটে গিয়েছিলে তাই না???

স্বামীঃ নাহ, তার ফোন হ্যাংক করছিলো ভাইয়া বাসায় ছিল না তাই ঠিক করার জন্য আমাকে ডেকেছিলো।

স্ত্রীঃ ওও আচ্ছা, যখন ভাইয়া ছিলো না তখন গেছো?চরি*ত্রহীন, ল*ম্পট!আজই তোমাকে ডি*ভোর্স দিবো।??

স্বামীঃ ধুর পা*-গলী, ডি-*ভোর্স কি একদিনে হয় নাকি? অন্তত ৩ মাস সময় লাগে।

স্ত্রীঃ সে খবর ও নেওয়া হয়ে গেছে? বাকি কি রেখেছো শুনি?

স্বামীঃ কি যে সব বলো ; ঘুমাও তো

স্ত্রীঃ হুম, আমি ঘুমায় আর তুমি ভাবির সাথে ছাদে ডেটিং মা*রবা?

স্বামীঃ ধুরর, তোমার যা মন চায় ভাবো আমি গেলাম

স্ত্রীঃ সেতো যাবাই, টাইম তো ফিক্সড করেই রাখছো......!

স্বামীঃ [স্বামী বেহুশ]_______

সংগৃহিত

[ কি করা যায় এই অবস্থায়??]

Post a Comment

0Comments
Post a Comment (0)